HomeWest BengalRG Kar Protest: অভয়া হত্যাকন্ডে ন্যায়বিচার দিতে সরকার, পুলিশ, সিবিআই এবং আদালত...

RG Kar Protest: অভয়া হত্যাকন্ডে ন্যায়বিচার দিতে সরকার, পুলিশ, সিবিআই এবং আদালত ব্যর্থ! জনতার আদালতে এল রায়

rg kar case আরজিকর

নিউজ ডেস্ক: আর জি কর-এ (rg kar case) ধর্ষণ, নৃশংস হত্যাকান্ড ও তথ্য প্রমাণ লোপাটের সাথে জড়িত প্রকৃত দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতেই হবে। টালবাহানা না করে তদন্তের দ্রুত নিস্পত্তির দাবিতে আজ শনিবার (১৪/৯/২৪) এ রাজ্যের প্রাথমিক থেকে বিশ্ববিদ্যালয় স্তর পর্যন্ত দলমত-সংগঠণ নির্বিশেষে সমগ্র শিক্ষক সমাজ “TEACHERS for RG KAR”- এর উদ্যোগে সিবিআই দপ্তর অভিযান ও জনতার আদালত কর্মসূচী সর্বতোভাবে সফল হয়েছে। সিবিআইএর কাছে দাবিগুলি নিয়ে একটি স্মারকলিপি পাঠানো হয়েছে।

অন্যদিকে জনতার আদালতে কলকাতা হাইকোর্টের তিনজন এডভোকেটকে নিয়ে বিচারকদের একটি বেঞ্চ গঠন করা হয়। জন আদালতে শিক্ষক ও বহু সাধারণ মানুষ সরকার, পুলিশ, সিবিআই এবং আদালতের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। আদালত তার রায় ঘোষণা করে বলে অভয়া হত্যাকন্ডে ন্যায়বিচার দিতে সরকার, পুলিশ, সিবিআই এবং আদালত ব্যর্থ। জনগণের মধ্যে পুঞ্জিভূত ক্ষোভ ক্রমবর্ধমান প্রতিবাদ- আন্দোলনের মধ্য দিয়ে প্রকাশ পাচ্ছে।

এই সংগে ন্যায়বিচারের দাবিতে জুনিয়ার ডাক্তারদের স্বাস্থ্য ভবনের সামনে চলমান অবস্থান- বিক্ষোভ কর্মসূচির প্রতি সংহতি জানিয়ে শিক্ষকরা সম্মিলিতভাবে এই আন্দোলন কর্মসূচিতে লাগাতারভাবে যোগ দিচ্ছে।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments

x
x