HomeJobরাজ্য সরকারি চাকরি: গ্র্যাজুয়েট যোগ্যতায় প্রচুর সরকারি নিয়োগ বাংলায়, মাইনে ৯০ হাজার...

রাজ্য সরকারি চাকরি: গ্র্যাজুয়েট যোগ্যতায় প্রচুর সরকারি নিয়োগ বাংলায়, মাইনে ৯০ হাজার টাকা, কীভাবে আবেদন করবেন? জেনেনিন

গ্র্যাজুয়েট যোগ্যতায় সরকারি চাকরির খবর সামনে এল। পশ্চিমবঙ্গেই সরকারি চাকরির সুযোগ এল। মন্ত্রিপরিষদ (Cabinet Secretariat Recruitment 2024) সচিবালয় সম্প্রতি

চাকরির খবর: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। গ্র্যাজুয়েট যোগ্যতায় সরকারি চাকরি পাওয়ার সুযোগ সামনে এল। পশ্চিমবঙ্গেই সরকারি চাকরির সুযোগ এল। মন্ত্রিপরিষদ (Cabinet Secretariat Recruitment 2024) সচিবালয় সম্প্রতি শূন্যপদে নিয়োগের বিজ্ঞাপ্তি জারি করেছে। আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদন করতে পারেন।

শূন্যপদ

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মন্ত্রিপরিষদের সচিবালয়ে ডেপুটি ফিল্ড অফিসার পদে মোট ১৬০টি শূন্যপদে নিয়োগ করা হবে। 

পড়ুন:  SSC শিক্ষক নিয়োগ: পুজোর আগেই আপার প্রাইমারি নিয়োগ শুরু, যা জানালেন চেয়ারম্যান সিদ্ধার্থ মজুমদার

বেতন

মাইনে ৯০ হাজার টাকা প্রতি মাসে। এই চাকরিতে পোস্টিং দেওয়া হবে পশ্চিমবঙ্গে।

শিক্ষাগত যোগ্যতা

Cabinet Secretariat Recruitment 2024 বা মন্ত্রিপরিষদ সচিবালয়ে ডেপুটি ফিল্ড অফিসারের চাকরিতে আবেদন করতে পারবেন,  বিটেক, মাস্টার ডিগ্রি ও স্নাতক ডিগ্রি থাকা প্রার্থীরা।

বয়স

এই পদে চাকরিতে আবেদনের জন্য বয়সসীমা হতে হবে ৩০ বছরের মধ্যে। সংরক্ষিত চাকরি প্রার্থীদের সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

পড়ুন:  WBCSC: কলেজে কয়েকশো অধ্যাপক নিয়োগের জন্য সেট পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ, জেনেনিন বিস্তারিত

আবেদন প্রক্রিয়া

প্রথমে মন্ত্রিপরিষদ সচিবালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে হোম পেজে কেরিয়ার অপশন ক্লিক করুন। সেখান থেকে নোটিশটি ডাউনলোড করে A4 সাইজের পেপারে অ্যাপ্লিকেশন ফর্মটি প্রিন্ট আউট করে নিতে হবে। তারপর নির্ভুল ভাবে ফর্মটি ফিল আপ করতে হবে। একটি খামে অ্যাপ্লিকেশন ফর্ম ও মৌলিক নথির জেরক্সগুলি বিজ্ঞপ্তিতে উল্লেখ করা ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। ডেপুটি ফিল্ড অফিসার পদে আবেদন নেওয়া শুরু হবে ২১ সেপ্টেম্বর ২০২৪-এ। আবেদনের শেষ দিন ২১ অক্টোবর। 

পড়ুন:  SSC GD: বিরাট সুযোগ চাকরি প্রার্থীদের, মাধ্যমিক যোগ্যতায় 39,481টি শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

নিয়োগ প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের এখানে কোনো রকম পরীক্ষা নেওয়া হবে না। শুধুমাত্র তাদের GATE মার্কের উপর ভিত্তি করে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরিতে নির্বাচিত করা হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে অনুগ্রহ করে অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments

x