HomeJobচাকরির খবর: স্নাতক যোগ্যতায় ৫০০ শূন্যপদে ব্যাঙ্কে নিয়োগ চলছে, প্রতি মাসে ১৫০০০...

চাকরির খবর: স্নাতক যোগ্যতায় ৫০০ শূন্যপদে ব্যাঙ্কে নিয়োগ চলছে, প্রতি মাসে ১৫০০০ টাকা করে দেওয়া হবে

ইউনিয়ন ব্যাঙ্কে ৫০০ অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে। ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় অ্যাপ্রেন্টিস পদে নিয়োগের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদন করতে পারেন।

চাকরির খবর: ভালো খবর চাকরি প্রার্থীদের জন্য। ইউনিয়ন ব্যাঙ্কে ৫০০ অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে। ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় অ্যাপ্রেন্টিস পদে নিয়োগের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদন করতে পারেন।

শূন্যপদ: মোট শূন্যপদ ৫০০টি। অনলাইন আবেদন করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারী চাকরি প্রার্থীকে যেকোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে স্নাতক হতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১৭ সেপ্টেম্বর ২০২৪-এর মধ্যে।

পড়ুন:  WBCSC: কলেজে কয়েকশো অধ্যাপক নিয়োগের জন্য সেট পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ, জেনেনিন বিস্তারিত

বয়স: আবেদনকারীর বয়স ০১/০৮/২০২৪ অনুযায়ী ২০-২৮ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীর নিয়ম অনুযায়ী ছাড় পাবেন।

স্টাইপেন্ড ও ট্রেনিংয়ের সময়সীমা: প্রতি মাসে ১৫০০০ টাকা করে দেওয়া হবে। সময় ১ বছর।

আবেদন ফি: ৮০০ টাকা আবেদন ফি দিতে হবে। এসসি/এসটি ও মহিলা প্রার্থীদের ক্ষেত্রে ৬০০ টাকা। শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ৪০০ টাকা। সবক্ষেত্রেই জিএসটি লাগবে।

পড়ুন:  Assistsnt Professor: শিক্ষক নিয়োগ করবে বিশ্বভারতী, দিতে হবে শুধু ইন্টারভিউ

নির্বাচন পদ্ধতি: অনলাইন টেস্ট, লোকাল ল্যাঙ্গুয়েজ টেস্ট এবং মেডিক্যাল টেস্টের মাধ্যমে। অনলাইন টেস্ট হবে ১০০ নম্বরের। সময় ৬০ মিনিট।

আবেদন পদ্ধতি: https://www.apprenticeshipindia.gov.in/ এই পোর্টালে গিয়ে প্রয়োজনীয় ডকুমেন্ট-সহ ফর্মটি পূরণ করে সাবমিট করুন। আবেদনের শেষ তারিখ ১৭ সেপ্টেম্বর।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments

x